মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
মাজার শরিফ,গুনাকরকাটী,কুল্যা,আশাশুনি,সাতক্ষীরা।
আশাশুনি প্রণব মঠ- যাতোয়াত- সাতক্ষীরা থেকে আশাশুনি সড়ক পথে ২৩ কিঃমি আশাশুনি উপজেলায় পৌছানের ৭০০ মিটার পূর্বে ৬নং আশাশুনি ইউনিয়ন পরিষদের উত্তর পার্শে অবস্থিত। যাতোয়াতের জন্য বাস ও মটর সাইকেল ব্যবহার করা হয়। বাসের ভাড়া ৩৮ টাকা জন প্রতি ও মটর সাইকেল ভাড়া ৫০ টাকা জন প্রতি।
এতিম ছেলে মেয়েদের জন্য কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র যাতোয়াত- সাতক্ষীরা থেকে আশাশুনি সড়ক পথে ২৩ কিঃমি আশাশুনি উপজেলায় পৌছানের ১কিঃমিঃ পূর্বে আশাশুনি বেইলী ব্রীজের উত্তর পার্শে অবস্থিত। যাতোয়াতের জন্য বাস ও মটর সাইকেল ব্যবহার করা হয়। বাসের ভাড়া ৩৮ টাকা জন প্রতি ও মটর সাইকেল ভাড়া ৫০ টাকা জন প্রতি।
দ্বাদশ শীব কালী মন্দির কিভাবে যাওয়া যায়: যাতায়াত - সাতক্ষীরা জেলা সদর বাস টার্মিনাল থেকে সরাসরি বুধহাটা বাজারে বাসে এসে হাটা পথে মাত্র ৩মিনিটের পথ। ভাড়ার হার- ১৫ -২০ টাকা। (জনপ্রতি)
শ্রীউলা ইউপি চেয়ারম্যানের পর্যটন কেন্দ্র। যাতোয়াতাত-সাতক্ষীরা জেলা থেকে আশাশুনি উপজেলা ২৩কিঃমিঃ যাতয়াতের জন্য বাস ও মটর সাইকেল ব্যবহার করা হয়। সাতক্ষীরা বাস স্ট্যান্ড থেকে আশাশুনি বাস স্ট্যান্ডে প্রতিজন ৩৮ টাকা ভাড়া ও মটর সাইকেলে ভাড়া ৫০ টাকা প্রতিজন। আশাশুনি উপজেলার ব্যাস স্ট্যান্ড থেকে শ্রীউলা কালিবাড়ি বাজার তের কিঃমিঃ বাসে ভাড়া ১৫ টাকা মটর সাইকেলে ভাড়া ৩০ টাকা। কালিবাড়ি বাজার থেকে পূর্বে ২ কিঃমিঃ ইটের সোলিং যাতয়াতের জন্য ভ্যান ব্যবহার করা হয় জনপ্রতি ভাড়া-১০টাকা।
সেন্ট ফ্রান্সিস জেডিয়ারে গীর্জা। যাতয়াত-আশাশুনি উপজেলা থেকে পূর্বে ৫ কিঃমিঃ দূরে বড়দল ইউনিয়ন অবস্থিত
উত্তম ভবন যাতয়াত-আশাশুনি উপজেলা থেকে পূর্বে ৫ কিঃমিঃ দূরে বড়দল ইউনিয়ন অবস্থিত
রামনগর কালিতলা বট গাছ যাতোয়াতের ব্যবস্থা- আশাশুনি উপজেলা থেকে দরগাহপুর উত্তর দিকে ১২ কিঃমি দূরে অবস্থিত যাতয়াতের জন্য ভ্যান ব্যবহার করা হয়। আশাশুনি বাজার থেকে ভ্যানে উঠে মানিক খালী খিয়াঘাট পর্যন্ত জনপ্রতি ভাড়া ৫ টাকা। খিয়াঘাট ২ টাকা তারপর মটর সাইকেল ও ভ্যান পাওয়া যায় ভ্যানে ২০ টাকা মটর সাইকেলে ৩৫ টাকা ভাড়া ।